সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
কালীগঞ্জে এক সন্তানের জননীর লাশ উদ্ধার

কালীগঞ্জে এক সন্তানের জননীর লাশ উদ্ধার

 

মোঃ আলমগীর মোল্লা
স্টাফ রিপোর্টার‌ঃ

গাজীপুরের কালীগঞ্জে ধান ক্ষেত থেকে এক সন্তানের জননীর মৃতদেহ উদ্ধার করেছে কালিগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি উপজেলার জামালপুর ইউনিয়নের মধ্যনারগানা এলাকায় ঘটেছে। নিহত শাকিরীন (২০) নারগানা গ্রামের মো. হারুন অর রশিদের মেয়ে। তার সালমান নামে ২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।
নিহতের পবিবার ও স্থাণীয়রা জানায়, বিগত তিন বছর পূর্বে উপজেলা জামালপুর ইউনিয়নের মধ্য নারগানা এলাকা মো. হারুন অর রশিদের মেয়ে শাকিরীন নরসিংদীর পলাশ ওয়াবদা গেইট এলাকার ভাড়াটিয়া শাহ আলমের ছেলে সাইদুর রহমান সানির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
তাদের সংসারে সালমান নামে একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করেন। যার বর্তমান বয়স দুই বছর। চলতি বছরের ফেব্রুয়ারি মাসের দিকে সাত মাস পূর্বে তাদের ডিভোর্স হয়। পরে ঢাকার সাভারে শাকিরীন দ্বিতীয় বিবাহ করে সংসার জীবন করতে থাকেন। প্রথম স্বামী প্রায় মোবাইল ফোনে তাকে যন্ত্রণা করত।
শাকিরীন গত প্রায় একমাস পূর্বে সাভার বেড়াতে পিতার বাড়ী নারগানায় আসেন। সংবাদ পেয়ে পূর্বের স্বামী গত রবিবার সকালে তাকে ঘুরতে নিয়ে যায়। শাকিরীন বিকাল পর্যন্ত বাড়ীতে না ফেরায় তার ভাই পূর্বের স্বামী সাইদুর রহমান সানিকে ফোন করলে সানি জানায় শাকিরীন তার সাথে আছেন। তাকে নিয়ে বাড়ীতে আসতেছি। কিন্তু শাকিরীন সেই থেকে আর বাড়ীতে ফিরে আসেনি।
বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ধানক্ষেতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা প্রক্রিয়াধীন।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলাউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী